Tuesday, October 27, 2020

কলারোয়ার বড়ালী হাফিজিয়া মাদরাসা ও এতিমখানায় আলোচনা https://ift.tt/eA8V8J

নিজস্ব প্রতিনিধি: কলারোয়ার সোনাবাড়িয়া ইউনিয়নের বড়ালী মডেল হাফিজিয়া মাদরাসা ও এতিমখানায় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুরে মাদরাসা চত্তরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। শিক্ষার্থীদের সবক প্রদান উপলক্ষ্যে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। মাদরাসার সভাপতি অবসরপ্রাপ্ত শিক্ষক আমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলারোয়া সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর আবু নসর, আওয়ামী লীগ নেতা অধ্যাপক আব্দুর রহিম, চন্দনপুর ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি।

আতাউর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন মাদরাসার প্রতিষ্ঠাতা আমিরুল ইসলাম বিলালী, আলহাজ্ব আব্দুর রউফ বিশ্বাস, সোনাবাড়িয়ার সাবেক ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল করিম, অবসরপ্রাপ্ত শিক্ষক মমতাজউদ্দীন আহমেদ, সাবেক ইউপি সদস্য আব্দুল কুদ্দুস, সাবেক ব্যাংকার গোলাম রহমান, আব্দুল গফফার বৈদ্য, নুরুল ইসলাম মেম্বার, রফিকুল ইসলাম মেম্বার, সাবেক মেম্বর ডাক্তার রেজাউল ইসলাম, আবুল হাশেম প্রমুখ।

এসময় মাদরাসার ভবন নির্মাণের জন্য সিমেন্ট, নগদ টাকাসহ উপস্থিত অনেকে তাদের সাধ্যমতো অনুদান ঘোষণা ও প্রদান করেন। পরে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

The post কলারোয়ার বড়ালী হাফিজিয়া মাদরাসা ও এতিমখানায় আলোচনা appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/3jzIOhq

No comments:

Post a Comment