Wednesday, October 28, 2020

পাইকগাছায় নারী নির্যাতন এবং বাল্যবিয়ে প্রতিরোধ প্লাটফর্মের শেয়ারিং সভা https://ift.tt/eA8V8J

নারী নির্যাতন এবং বাল্যবিয়ে প্রতিরোধে গঠিত পাইকগাছা উপজেলা প্লাটফর্ম সদস্যরা বলেছেন, বাল্যবিয়ে এবং নারী নির্যাতন সমাজের অভিশাপ। সমাজকে অভিশাপমুক্ত করতে আমাদের সবাইকে সক্রিয় ভূমিকা পালন করতে হবে। দেশ থেকে বাল্যবিয়ে এবং নারী নির্যাতন বন্ধ করতে রাষ্ট্রীয় উদ্যোগকে সফল করে তুলতে হবে।

আজ ২৮ অক্টোবর বুধবার সকালে নারী নির্যাতন ও বাল্যবিয়ে বন্ধে বটিয়াঘাটা উপজেলা প্লাটফর্ম-এর শেয়ারিং সভায় সদস্যবৃন্দ এ কথা বলেন। পাইকগাছা প্রেসক্লাব মিলনায়তনে সভাটি অনুষ্ঠিত হয়।

প্লাটফর্মের আহ্বায়ক ও পাইকগাছা উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লিপিকা ঢালীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে বক্তৃতা করেন প্লাটফর্মের যুগ্ম-আহ্বায়ক ও পাইকগাছা পৌরসভার প্যানেল চেয়ারম্যান আসমা আক্তার, অপর যুগ্ম-আহ্বায়ক সাংবাদিক আব্দুল আজিজ, প্লাটফর্মের সদস্য সচিব এডভোকেট শফিকুল ইসলাম কচি প্রমূখ।

এই সভায় নারী নির্যাতন এবং বাল্যবিয়ে প্রতিরোধ করতে প্লাটফর্ম সদস্যরা আগামী ডিসেম্বর পর্যন্ত স্ব স্ব অবস্থানে থেকে বহুমুখী কর্মসূচী গ্রহণ করেছেন। কর্মর্সূচীর মধ্যে রয়েছে আলোচনা সভা, উঠান বৈঠক, ব্যক্তির সাথে ব্যক্তির আলোচনা, মানব বন্ধন, লিফলেট বিলি, প্রারণা বোর্ড স্থাপন, হাট-বাজারে প্রচারাভিযান ইত্যাদি। প্রেস বিজ্ঞপ্তি

The post পাইকগাছায় নারী নির্যাতন এবং বাল্যবিয়ে প্রতিরোধ প্লাটফর্মের শেয়ারিং সভা appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/3mqEQtB

No comments:

Post a Comment