Thursday, October 29, 2020

মহানবীকে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে সাতক্ষীরায় বিক্ষোভ মিছিল https://ift.tt/eA8V8J

ফ্রান্সে মহানবী (স) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করায় সাতক্ষীরায় ইসলামী আন্দোলন ও ইসলামী যুব আন্দোলনের উদ্যোগে বৃহস্পতিবার (২৯ অক্টোবর ২০২০) বেলা ১১টায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সাতক্ষীরা শহরের মুনজিতপুর একাডেমি মসজিদ সংলগ্ন কেন্দ্রীয় ঈদগাহ ময়দান থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রাণসায়ের, পিএন স্কুল মোড়, সঙ্গীতা মোড়, নিউমার্কেট মোড়, পাকাপুল মোড় প্রদক্ষিণ করে শহিদ আব্দুর রাজ্জাক পার্কে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সাতক্ষীরা জেলা শাখার সভাপতি মুহাদ্দীস মোস্তফা শামছুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সাতক্ষীরা জেলা সহ-সভাপতি ডা. মোঃ এছহাক, ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় সাংগাঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) ডা. কাজী মোঃ ওয়েজ কুরণী, ইসলামী যুব আন্দোলন সাতক্ষীরা জেলা সভাপতি মোঃ মুবাশশীরুল ইসলাম তকী, ইসলামী শ্রমিক আন্দোলন সাতক্ষীরা জেলা সভাপতি মহিউদ্দীন আল ফারুক, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সাতক্ষীরা জেলা সভাপতি মোঃ কবিরুল ইসলাম।

উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন মোঃ কাইকাউস, মোঃ ছলিমুল্লাহ, মোঃ ওয়েজ, মোহাম্মাদ আলী, মোঃ মফিজুল ইসলাম, মোঃ মনিরুল ইসলাম, মোঃ ইবাদুল ইসলাম এবং ইসলামী আন্দোলনের উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড নেতৃবৃন্দ সহ সাতক্ষীরা জেলার ধর্ম প্রান মুসলমান ইমানদারগণ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সাতক্ষীরা জেলা সেক্রেটারী মোঃ ছারোয়ার আলম।

বিক্ষোভ মিছিল থেকে এসময় ফ্রান্সের সকল প্রকার পণ্য বয়কটের আহ্বান জানিয়ে বক্তারা বিশ্বের মুসলিমদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। সমাবেশে করোনা ভাইরাস থেকে মুক্তি এবং বিশ্বশান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। প্রেস বিজ্ঞপ্তি

The post মহানবীকে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে সাতক্ষীরায় বিক্ষোভ মিছিল appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/31SDY96

No comments:

Post a Comment