Tuesday, October 27, 2020

সাংবাদিক আব্দুল বারীর বড় ভাইয়ের মৃত্যুতে সাতক্ষীরা প্রেসক্লাবের শোক https://ift.tt/eA8V8J

সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক দিনকাল পত্রিকার সাতক্ষীরা নিজস্ব প্রতিবেদক মো: আব্দুল বারীর ভাই ও গুনাকরকাটি গ্রামের মৃত হোসেন আলী সরদারের বড় ছেলে মো: আব্দুর রাজ্জাক ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি…রাজেউন)।

 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর। তিনি সোমবার দিবাগত রাত ১০ টায় ১০ মিনিটে আশাশুনির গুনাকরকাটি নিজ বাস ভবনে বাধ্যক্ষ জনীত কারনে মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, পাঁচ মেয়ে, ভাই-বোন ও আত্মীয় স্বজনসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার দুপুর ২ টায় ৩০ মিনিটে তার নিজ বাড়িতে জানাজার নামাজে এলাকার বহু মানুষ অংশ গ্রহণ করেন। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তাঁর রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক আবু আহমেদে, সহ-সভাপতি অধ্যক্ষ আশেক-ই-এলাহী, সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপী, যুগ্ন-সাধারণ সম্পাদক মো. আব্দুস সামাদ, সাংগঠনিক সম্পাদক এম শাহীন গোলদার, অর্থ সম্পাদক মোশাররফ হোসেন, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক আব্দুল জলিল, দপ্তর সম্পাদক ইব্রাহিম খলিল, নির্বাহী সদস্য সেলিম রেজা মুকুল, গোলাম সরোয়ার, ইয়ারব হোসেন ও কৃষ্ণ মোহন ব্যানার্জীসহ সাতক্ষীরা প্রেসক্লাবের সকল সদস্য। প্রেসবিজ্ঞপ্তি

The post সাংবাদিক আব্দুল বারীর বড় ভাইয়ের মৃত্যুতে সাতক্ষীরা প্রেসক্লাবের শোক appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/3e1Amq6

No comments:

Post a Comment