Saturday, October 31, 2020

কালিগঞ্জে চারদলীয় লক্ষ টাকার ফুটবল টুর্নামেন্টে দেবহাটার কামটা মিতালী সংঘ চ্যাম্পিয়ন https://ift.tt/eA8V8J

বিশেষ প্রতিনিধি: কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়নের পারুলগাছা প্রগতি সংঘ আয়োজিত চারদলীয় লক্ষ টাকার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শুক্রবার (৩০ অক্টোবর) বিকেলে অনুষ্ঠিত হয়েছে। পারুলগাছা ফুটবল মাঠে শ্যামনগর ফুটবল একাডেমি ও দেবহাটা উপজেলার কামটা মিতালী সংঘের মধ্যে নির্দ্ধারিত সময়ের খেলা ১-১ গোলে অমিমাংসিত ভাবে শেষ হয়। পরবর্তীতে টাইব্রেকারে কামটা মিতালী সংঘ ৪-৩ গোলের ব্যবধানে শ্যামনগর ফুটবল একাডেমিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। উভয় দলে বেশ কয়েকজন বিদেশী খেলোয়ার অংশগ্রহণ করেন। ম্যাচসেরা নির্বাচিত হয়েছেন কামটা মিতালী সংঘের খেলোয়াড় আকরামুজ্জামান লিটন। ফাইনাল খেলায় ক্রীড়ামোদী দর্শকের উপস্থিতিতে মাঠ ছিল কানায় কানায় পূর্ণ। আকর্ষণীয় এই খেলাটি পরিচালনা করেন ফিফা রেফারী শেখ ইকবাল আলম বাবলু এবং সহকারী হিসেবে ছিলেন সৈয়দ মোমেনুর রহমান, সাজেদুর রহমান শাহীন ও সুকুমার দাশ বাচ্চু।

বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান শেখ রিয়াজ উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন এবং চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে পুরস্কার তুলে দেন কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী। ইসমাইল হোসেন মিলনের ধারা বর্ণনায় এবং অসীম রায়, শাহাজান ঢালী ও শাহআলম ঢালীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. দেলোয়ার হুসেন, কালিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ নাজমুল ইসলাম, দেবহাটার সখীপুর ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন রতন, কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও পারুলগাছা প্রগতি সংঘের সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কালিগঞ্জ ইউনিটের সাধারণ সম্পাদক ও রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক এসএম গোলাম ফারুক, শ্রীকলা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ছালামত হোসেন, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক সাংবাদিক সাজেদুল হক সাজু, পারুলগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, ইউপি সদস্য আফছার উদ্দীন, প্রমুখ। প্রগতি সংঘের কর্মকর্তা বিশিষ্ট ব্যবসায়ী মৃণাল মন্ডল, মেহেদী হাসান বাবুসহ কর্মকর্তাদের তত্ত্বাবধানে অনুষ্ঠিত খেলা শুরুর পূর্বে পারুলগাছা প্রগতি সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি ও বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মরহুম আব্দুর রাশেদ ঢালীর আত্মার মাগফিরাত কামনায় এক মিনিট নীরবতা পালন করা হয়।

The post কালিগঞ্জে চারদলীয় লক্ষ টাকার ফুটবল টুর্নামেন্টে দেবহাটার কামটা মিতালী সংঘ চ্যাম্পিয়ন appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/2TIselk

No comments:

Post a Comment