Friday, January 29, 2021

কলারোয়া পৌরসভা নির্বাচন থেকে সরে দাড়ালেন মেয়র প্রার্থী মজনু চৌধুরী https://ift.tt/eA8V8J

সংবাদ সম্মেলনে কলারোয়া পৌরসভা নির্বাচন থেকে সরে দাড়ালেন মেয়র প্রার্থী (মোবাইল ফোন) সাজেদুর রহমান খান চৌধুরী মজনু। তিনি শুক্রবার সংবাদ সম্মেলনের মাধ্যমে তার নির্বাচনী কার্যালয়ে সকল নেতাকর্মীদের উপস্থিততে লিখিত বক্তব্য বলেন, আমি একজন রাজনৈতিক কর্মী। ছাত্র অবস্থা থেকে বাংলাদেশ আওয়ামী লীগের সাথে জড়িত আছি এবং বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন পদে অধিষ্টিত ছিলাম।

আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সাতক্ষীরা জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলামসহ সাতক্ষীরা জেলা আ.লীগের উর্দ্ধতন নেতৃবৃন্দের পরামর্শে আমি দলের বৃহৎ স্বার্থে আমি আমার মেয়র নির্বাচন থেকে প্রার্থীতার পদ প্রত্যাহার করিলাম।

সাথে সাথে জননেত্রী শেখ হাসিনার মনোনীত আ.লীগের নৌকার প্রার্থীকে বিজয়ের লক্ষ্যে মাস্টার মনিরুজ্জামান বুলবুলকে সমর্থন দিলাম এবং আমার সকল ভোটার শুভাকাঙিখসহ যারা আমার নির্বাচনে উৎসাহ প্রদান করেছিলেন সকলকে জননেত্রী শেখ হাসিনার নৌকার নৌকার প্রার্থী মাস্টার মনিরুজ্জামান বুলবুলকে ৩০ জানুয়ারী সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য কলারোয়া পৌরবাসীকে আহবান জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা আ.লীগের সহ-সভাপতি ও সাবেক এমপি বিএম নজরুল ইসলাম, যগ্ম সম্পাদক তারেক উদ্দীন, দপ্তর সম্পাদক শেখ হারুন-অর-রশিদ, ধর্ম বিষয়ক সম্পাদক আরাফাত হোসেন, জেলা আ.লীগ সদস্য এসএম শওকত হোসেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের অন্যতম নেতা আমজাদ হোসেন, উপজেলা আ.লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন, সাধারণ সম্পাদক আলিমুর রহমান, পৌর আ.লীগের সভাপতি আজিজুল ইসলাম প্রমুখ।

কলারোয়া সংবাদদাতা:

The post কলারোয়া পৌরসভা নির্বাচন থেকে সরে দাড়ালেন মেয়র প্রার্থী মজনু চৌধুরী appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/3pyssti

No comments:

Post a Comment