Sunday, August 30, 2020

পাটকেলঘাটায় টুম্পার আত্মহত্যায় বাধ্যকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন https://ift.tt/eA8V8J

সাতক্ষীরার পাটকেলঘাটায় মৌসুমী সাহা টুম্পার আত্মহত্যায় বাধ্যকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রবিবার সকাল ১১টায় পাটকেলঘাটা থানার কুমিরা বাজার মোড় হতে পাচরাস্তা মোড় পর্যন্ত র‌্যালী শেষে মানববন্ধন পালিত হয়েছে।

এসময় আত্মহত্যায় বাধ্যকারীদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন আনন্দ টিভির সাতক্ষীরা প্রতিনিধি হাসানুর রহমান হাসান, দৈনিক কালের চিত্রের পাটকেলঘাটা প্রতিনিধি শেখ সানজিদুল হক ইমন, মোহাম্মদ আল মামুন ইসলাম, অনুপাম, আনন্দ টিভির ক্যামেরাপারসন ও আব্দুর রউফ, তালা উপজেলার দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি মনিরুল ইসলাম, সাধারণ সম্পাদক বাবলু বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক বাসুদেব, সাংবাদিক মফিদুল ইসলাম প্রমুখ।

মানববন্ধনে হাসানুর রহমান হাসান মৌসুমী সাহা টুম্পার আত্মহত্যায় বাধ্যকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও দ্রুত বিচারের দাবি জানিয়েছেন
উল্লেখ্য মৌসুমী সাহা ট্ম্পুা গত ২৫ আগষ্ট মঙ্গলবার শ্বশুর শ্বাশুড়ী এবং স্বামীর মাঝে সম্পত্তির দ্বন্দ্বে মানসিক যন্ত্রণা সহ্য করতে না পেরে পল্লীবিদ্যুৎ রোডস্থ নিজ বাসায় সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করেন।

যেখানে মৃত্যুকালে একটি চিরকুট লিখে মৃত্যুর জন্য শ্বশুর শ্বাশুড়ীকে দায়ী এবং শাস্তির দাবি জানান। ঘটনার দিন শিক্ষক উৎপল সাহা পাটকেলঘাটা থানায় বাদী হয়ে পিতা অবসরপ্রাপ্ত শিক্ষক দ্বীনবন্ধু সাহা, মা, ভাই সহ ৪ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। এতে দ্বীনবন্ধু সাহা ও তার স্ত্রী গ্রেপ্তার থাকলেও বাকি দু’জন পলাতক আছে।

প্রেস বিজ্ঞপ্তি

The post পাটকেলঘাটায় টুম্পার আত্মহত্যায় বাধ্যকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/3lyzPzm

No comments:

Post a Comment