Friday, August 28, 2020

এনইউবিটি খুলনায় অনলাইন শিক্ষা কার্যক্রমের উপর দু’দিনব্যাপী প্রশিক্ষণ https://ift.tt/eA8V8J

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনা এর উদ্যোগে আজ শুক্রবার বিকাল ৪টায় বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সার্বিক তত্বাবধানে দু’দিনব্যাপী সাতক্ষীরা জেলার ৪৫টির অধিক কলেজের ১৫০ জনের অধিক শিক্ষক এই প্রশিক্ষণে অংশগ্রহণ করেন।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনইউবিটি খুলনার রেজিস্ট্রার, ড. মো. শাহ আলম, এসময় তিনি বলেন, অনলাইন শিক্ষা কার্যক্রম বিস্তারে পর্যায়ক্রমে খুলনা বিভাগের সকল জেলায় এ প্রশিক্ষণ কার্যক্রম অব্যাহত রাখবে এনইউবিটিকে। সেই প্রেক্ষিতে আজকে এই অনলাইন শিক্ষা কার্যক্রমের আওতায় প্রশিক্ষণ দেওয়া হয়েছে জেলার সকল কলেজ শিক্ষকদের। তিনি আশা করেন, এই প্রশিক্ষণ গ্রহনের মাধমে জেলার শিক্ষকরা উপকৃত হবেন। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এনইউবিটি খুলনার ব্যবসা প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ও পরীক্ষা নিয়ন্ত্রক ও সহযোগী অধ্যাপক এস.এম মনিরুল ইসলাম, কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের উপদেষ্টা মো. রবিউল ইসলামসহ কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সকল শিক্ষক ও বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

The post এনইউবিটি খুলনায় অনলাইন শিক্ষা কার্যক্রমের উপর দু’দিনব্যাপী প্রশিক্ষণ appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/2YKdC7F

No comments:

Post a Comment