Saturday, August 29, 2020

সাতক্ষীরায় খুন, গুম হওয়া ব্যক্তিদের স্বেচ্ছাসেবক দলের আর্থিক সহযোগিতা https://ift.tt/eA8V8J

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে খুন, গুম হওয়া ব্যক্তিদের আর্থিক সহযোগিতা করা হয়েছে।
২৯ আগস্ট সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসবক দলের সভাপতি সোহেল আহমেদ মানিক স্বাক্ষরিত এক পত্রে জানানো হয়, আওয়ামী সন্ত্রাসী ও পুলিশ দ্বারা খুন, গুম হওয়া এবং সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক দলের নিহত কর্মীদের জন্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানের প্রেরিত আর্থিক অনুদান যথাক্রমে শহীদ অহেদ আলীর পক্ষে তার স্ত্রী পারুল বেগম, মৃতঃ শাহানারা খাতুনের পক্ষে তার স্বামী মোঃ খলিলুর রহমানকে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের মাধ্যমে প্রদান করা হয়। সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোহেল আহমেদ মানিক অসুস্থ থাকায় তার পক্ষে, সিনিয়র যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক আনারুল ইসলাম, আব্দুল মজিদ, আব্দুল হামিদ, ইসমাইল হোসেন নীরব, সরোয়ার হোসেন, মনি, সাইদুর, রানা, শাহাদত, ইবরাহিম, ভুট্টা, নিজাম উদ্দীন, খলিল, আখেরাত, সাইফুল, কবির হোসেনসহ প্রমুখ এর উপস্থিতিতে জেলা স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ উক্ত অনুদান তাদের হাতে তুলে দেওয়া হয়। প্রেস বিজ্ঞপ্তি

 

The post সাতক্ষীরায় খুন, গুম হওয়া ব্যক্তিদের স্বেচ্ছাসেবক দলের আর্থিক সহযোগিতা appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/2DdlM10

No comments:

Post a Comment