Sunday, August 30, 2020

করোনা টেস্টে মেসির না, করবেন না অনুশীলনও https://ift.tt/eA8V8J

বার্সেলোনার অনুশীলন শুরু আগামীকাল থেকে। তাই আজ করোনা ভাইরাসের পিসিআর টেস্টে হয়েছে বার্সা খেলোয়াড়দের। তবে হাজির হননি লিওনেল মেসি। এমনকি দলের অনুশীলনেও অংশ নেবেন না তিনি।

গত মঙ্গলবার বুরোফ্যাক্সের মাধ্যমে ক্যাম্প ন্যু ছাড়ার সিদ্ধান্ত জানিয়েছিলেন, সেই সিদ্ধান্ত বার্সা অধিনায়ক। স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা এমনটাই জানিয়েছে। সে জায়গায়ই স্থির আছেন মেসি।

সোমবার থেকে নতুন কোচ রোনাল্ড কোম্যানের অধীনে অনুশীলন শুরু করবেন বার্সার খেলোয়াড়রা। অনুশীলন শুরুর আগে দলের সবাইকে করোনা ভাইরাসের পিসিআর টেস্ট করানো বাধ্যতামূলক করা হয়েছে। সেই পিসিআর টেস্ট করাতে হাজির হননি মেসি।

রোববার বাংলাদেশ সময় দুপুর সোয়া ২টায় (বার্সেলোনায় সকাল সোয়া ১০টা) বার্সার অনুশীলন মাঠে অবস্থিত স্যান্ত হুয়ান দেসপিতে করোনা পরীক্ষা করানোর কথা ছিল মেসির। কিন্তু সময় পেরিয়ে গেলেও দেখা যায়নি আর্জেন্টাইন ফরোয়ার্ডকে।

আগের দিনই তিনি বার্সাকে এ ব্যাপারে নিজের সিদ্ধান্ত জানিয়ে দিয়েছিলেন।

তবে মেসি না এলেও পিসিআর টেস্ট করাতে হাজির হয়েছিলেন তার বন্ধু ও বার্সা স্ট্রাইকার লুইস সুয়ারেস। যদিও উরুগুইয়ান তারকাকে আগেই বাইরের দরজা দেখিয়ে দিয়েছেন কোচ কোম্যান। দিনের শুরুতে হাজির হয়েছিলন জর্দি আলবা ও মার্টিন ব্র্যাথওয়েট।

The post করোনা টেস্টে মেসির না, করবেন না অনুশীলনও appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/3jqAT6C

No comments:

Post a Comment