Monday, August 31, 2020

শার্শা দুর্গাপুর সীমান্ত থেকে গুলিবিদ্ধ লাশ নিয়ে গেছে বিএসএফ https://ift.tt/eA8V8J

এমএ রহিম, বেনাপোল (যশোর): যশোরের শার্শার উপজেলার দূর্গাপুর সীমান্ত থেকে অজ্ঞাত এক যুবকের গুলিবিদ্ধ লাশ নিয়ে গেছে ভারতীয় বাশঘাটা সীমান্তরক্ষী বিএসএফ। সোমবার (৩১ আগস্ট) দুপুর ১২টায় শার্শা সীমান্তের বিপরীতে ভারতের বাশঘাটা ক্যাম্পের এসএফ বিএসএফ সদস্যরা তার লাশ নিয়ে যায় বলে জানায় পুলিশ ও স্থানীয়রা।
স্থানীয় বাসিন্দা সামিম হোসেন ও কৃষক মিজানুর রহমান জানান, তারা সকালে মাঠে কাজ করতে গিয়ে দেখতে পায় ভারত সীমান্তের তারের কাটা বেড়ার পাশে অজ্ঞাত এক যুবকের গুলিবিদ্ধ লাশ পড়ে আছে। বিষয়টি জানানো হয় পুলিশ ও বিজিবিকে। পরে বিজিবি ও পুলিশ সদস্যদের উপস্থিতিতে ভারতীয় বিএসএফ সদস্যরা তার লাশ নিয়ে যায়। শার্শা থানার ওসি বদরুল আলম জানান, খবর পেয়ে তারা লাশ উদ্ধারের জল্য গিয়েছিলেন। কিন্তু লাশটি ভারত অংশে পড়ে থাকায় বিএসএফ নিয়ে যায়। নিহত যুবক বাংলাদেশী না ভারতীয় সনাক্ত করা সম্ভব হয়নি।
যশোর ৪৯ বিজিবি ব্যাটলিয়কনের অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা ও ধান্যখোলা বিজিবি ক্যাম্পের নায়েব সুবেদার শহীদ বিএসএফ কর্তৃক লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, ভারত সীমান্তে এঘটনা ঘটায় তারা নিহতের সম্পর্কে কিছু জানতে পারেননি। তবে সীমান্তে গুলির শব্দ শুনেছেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

The post শার্শা দুর্গাপুর সীমান্ত থেকে গুলিবিদ্ধ লাশ নিয়ে গেছে বিএসএফ appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/34RvC4a

No comments:

Post a Comment