Monday, August 31, 2020

ভেটখালী সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি কক্ষে চুরি https://ift.tt/eA8V8J

রমজাননগর (শ্যামনগর) প্রতিনিধি: শ্যামনগর উপজেলার রমজাননগর ইউনিয়নের ভেটখালী বাজারে অবস্থিত ভেটখালী সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি অফিস কক্ষে রবিবার রাতে চুরি সংগঠিত হয়েছে।

এ বিষয়ে উক্ত সমিতির সভাপতি ভেটখালী গ্রামের জিএম আল ফারুকের পুত্র মো. শাহিদুজ্জামান লিয়ন শ্যামনগর থানা অফিসার ইনচার্জ ও রমজাননগর ইউনিয়নের চেয়ারম্যান বরাবর অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে প্রকাশ, ভেটখালী সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির দায়িত্বরত ব্যক্তিরা প্রতিদিনের ন্যায় রবিবার সমিতির অফিসে হিসাব শেষ করে রাত্র আনুমানিক ৯.৩০ টার দিকে বাড়িতে চলে যায়।

 

সোমবার সকালে উক্ত সমিতির অফিস খুলে দেখা যায় অজ্ঞাত কয়েকজন ব্যক্তি গভীর রাত্রে সমিতির অফিস ঘরের চাল কেটে সমিতি নগদ ৩৪,৩৪০ টাকা, সমিতির কাজে ব্যবহৃত একটি ল্যাবটব, যার আনুমানিক মূল্যে ৩৫ হাজার টাকা, একজন কাপড় ব্যবসায়ীর রাখা প্যান্ট ১৯ পিস, বোরকা ১৫ পিস-যার আনুমানিক মূল্যে ১৪ হাজার টাকা এবং সমিতির কিছু প্রয়োজনীয় কাগজপত্র চুরি করে এবং উক্ত সমিতি ঘরের আসবাবপত্র তচনছ করে। এ সময় চুরির কাজে ব্যবহৃত ০১ টি হাতুড়ী, ১টি লোহা কাটা ব্লেড ও ১টি স্কুরো ড্রাইভার পাওয়া যায়, যা ৬নং রমজাননগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নিকট জমা আছে শ্যামনগর থানার এসআই মো. মোস্তাফিজুর ও এএসআই মাজহারুল ঘটনাস্থল পরিদর্শন করেন। এ বিষয়ে এসআই মোস্তাফিজুর বলেন, তদন্তপূর্বক চোরদের সনাক্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য চেষ্টা করা হবে। চেয়ারম্যান শেখ আল মামুন বলেন, চুরির বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। আর ভবিষ্যতে যাতে করে ভেটখালী বাজারে চুরি না হয় সে ব্যাপারে দক্ষ নৈশ প্রহরি নিয়োগ দেওয়া হবে।

The post ভেটখালী সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি কক্ষে চুরি appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/3jwQrWo

No comments:

Post a Comment