Saturday, August 29, 2020

দৌলতপুরে এমপি’র ফুফাতো ভাইকে কুপিয়ে হত্যা, ঘাতক আটক https://ift.tt/eA8V8J

কুষ্টিয়ার দৌলতপুরে প্রকাশ্যে দিবালোকে হাসুয়া দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সরকার দলীয় এমপি এড. আ কা ম সারওয়ার জাহান বাদশার ফুফাতো ভাই হাসিনুর রহমানকে (৫২) হত্যা করেছে মজিবর রহমান নামে এক ব্যক্তি। আজ শনিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ফিলিপনগর ইউনিয়নের ইসলামপুর ঘোষপাড়া মোড়ে তাকে হত্যার এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, হাসিনুর রহমান সক্রিয় সরকার দলীয় রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। এমপি’র অবর্তমানে তার ব্যক্তিগত ও দলীয় কাজকর্ম দেখভাল করতেন হাসিনুর রহমান।

আজ শনিবার সকালে নিজ বাড়ির পার্শ্ববতী ইসলামপুর ঘোষপাড়া মোড়ে পদ্মা নদীর ধারে হাসিনুর রহমান মাছ ক্রয় করতে গেলে মজিবর রহমান পেছন দিক থেকে অতর্কিত হামলা চালিয়ে হাসিনুর রহমানকে ধারাল হাসুয়া দিয়ে এলোপাতাড়ি  কোপায়। এ সময় হাসিনুর রহমান মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নিয়ে যায়। পরে সকাল সোয়া ৯টায় তিনি মারা যান।

খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ইসলাম ঘোষপাড়া মোড়ে অভিযান চালিয়ে ঘাতক মজিবর রহমানকে আটক করেছে। ঘাতক ইসলামপুর ঘোষপাড়া এলাকার মৃত মতালি মিস্ত্রির ছেলে।

২০১৯ সালের কোরবানির ঈদের সন্ধ্যায় ফিলিপনগর আবেদের ঘাট এলাকায় মজিবর রহমানের ছেলে ৭ম শ্রেণির ছাত্র আনোয়ার হোসেনকে সহপাঠীরা ছুরিকাঘাত করে হত্যা করে। এমপি’র ভাই হাসিনুর রহমান হত্যাকারীদের পক্ষ নিলে বিচার না পেয়ে প্রতিশোধ নিতে মজিবর রহমান এ হত্যাকাণ্ড ঘটায় করে বলে স্থানীয়রা জানায়।পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

হত্যাকাণ্ডের বিষয় দৌলতপুর থানার অফিসার ইনচার্জ নিশিকান্ত জানান, ব্যক্তিগত শক্রতার কারণে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। ঘটনার পরপরই মজিবর রহমানকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করার পর প্রকৃত ঘটনা উদঘাটন করা যাবে।

The post দৌলতপুরে এমপি’র ফুফাতো ভাইকে কুপিয়ে হত্যা, ঘাতক আটক appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/2EL0KqZ

No comments:

Post a Comment