Thursday, August 27, 2020

আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সের ২জন স্বাস্থ্যকর্মী করোনামুক্ত: ফুলেল শুভেচ্ছা https://ift.tt/eA8V8J

আশাশুনি সংবাদদাতা: আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী করোনা মুক্ত হওয়ায় ফুলেল শুভেচ্ছা জানালেন উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. সুদেষ্ণা সরকার।

বৃহস্পতিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদেরকে এ ফুলেল শুভেচ্ছা জানানো হয়। করোনা পজিটিভ সিএইচসিপি বজলুর রহমান বাবু এবং ফারজানা আক্তার পপিকে করোনা মুক্ত ঘোষণা করা হয়েছে। যথাযথ নিয়মে হোম কোয়ারেনটাইন এবং স্বাস্থ্য বিধি মেনে পরিপূর্ণ সুস্থ্যতা লাভ করায় পুন:পরীক্ষায় নেগেটিভ ফলাফল আসায় তাদের প্রথম কর্মদিবসে যোগদানের পূর্বে ফুলেল শুভেচছা প্রদানের মাধ্যমে বরণ এবং অভিনন্দন জ্ঞাপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আবাসিক মেডিকেল অফিসার ডা. দীপন বিশ্বাস, স্যানিটারী ইন্সপেক্টর জিএম গোলাম মোস্তাফা, সিনিয়র স্টাফ নার্স আমেনা খাতুন, হাসিনা খাতুন, স্বাস্থ্য সহকারী মোক্তারুজ্জামান স্বপন প্রমুখ। উল্লেখ্য, এপর্যন্ত আশাশুনি উপজেলায় করোনা রোগী সনাক্ত হয়েছে ৩৫জন। এরমধ্য করোনামুক্ত হয়েছে ২২ জন হোম আইসোলেশনে ১১ জন এবং মৃত্যুবরণ করেছে ২জন।

The post আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সের ২জন স্বাস্থ্যকর্মী করোনামুক্ত: ফুলেল শুভেচ্ছা appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/3jlor8d

No comments:

Post a Comment