Thursday, August 27, 2020

বিবিসির পক্ষ থেকে দাফন ও সৎকার টিমের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ https://ift.tt/eA8V8J

সারা বিশ্ব করোনা ভাইরাসের মহামারিতে যখন স্থবির প্রায় ঠিক সেই সময়ে করোনাকে পিছনে ফেলে আক্রান্ত মৃত ব্যক্তিদের দাফন ও সৎকার করে মানুষের ভালবাসায় সিক্ত হচ্ছেন সাতক্ষীরার কন্যা আয়শা ছিদ্দিকা।

একজন নারী হয়ে পরিবারকে দেখভাল করার পাশাপাশি সমাজের মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করে যাচ্ছেন এ নারী। নানা বাঁধা বিপত্তি উপেক্ষা করে মানবসেবাকে প্রাধান্য দিয়ে তার এই পথ চলা। তিনি সাতক্ষীরার মেয়ে ও জেলা স্বেচ্ছাসেবকলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা আয়শা সিদ্দিকা।

সাতক্ষীরার জেলা স্বেচ্ছাসেবকলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা আয়শা সিদ্দিকার নেতৃধীন করোনাকে পিছনে ফেলে আক্রান্ত মৃত ব্যক্তিদের দাফন ও সৎকার টিমের সুরক্ষার জন্য সুরক্ষা সামগ্রী মাস্ক, গ্লাভসসহ স্বাস্থ্য সুরক্ষা বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ আগষ্ট) সন্ধায় আয়শা সিদ্দিকার হাতে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেন বিবিসি ফান্ডেশনের মুখপাত্র মীর সুমন আলী। বিবিসি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মাহমুদুল আলম বিবিসি বলেন আমি দেশের বাহিরে থাকি সব সময় চেষ্টা করি দেশের মানুষের জন্য কিছু করার। আমার জন্য যদি একটা মানুষ উপকৃত হয় তাতেই আমার সর্থকতা। যত দিন বাঁচাবো মানুষের কল্যানে কাজ করে যাবো-ইনশাআলাল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন দাফন ও সৎকার টিমের লির্ডার আবসার উদ্দিন আহম্মেদ, এইচ এম আনোয়ারুল ইসলাম সান, মো. হোসেন আলী প্রমুখ। প্রেসবিজ্ঞপ্তি

The post বিবিসির পক্ষ থেকে দাফন ও সৎকার টিমের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/2YHXTpL

No comments:

Post a Comment